উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


জঙ্গিবাদ নির্মূল করা না গেলেও, তাদের কর্মকান্ড নিয়ন্ত্রণে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী






জঙ্গিবাদে সংশ্লিষ্টদের নির্মূল করা না গেলেও, তাদের কর্মকা- নিয়ন্ত্রণে রয়েছে দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শোকের মাস কিংবা ঈদ-উল আযহাকে কেন্দ্র করে কোনো নাশকতার আশঙ্কা নেই দেশে।

রোববার (২৮ জুলাই) দুপুরে সচিবালয়ে আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের সাথে বৈঠকের পর সাংবাদিকদের এই কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি জানান, গুজবসহ দেশবিরোধী কর্মকা-ে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে সরকার।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ১৫ আগস্ট যে কোনো ধরনের নাশকতা যেন ঘটতে না পারে সেজন্য আমাদের গোয়েন্দারা তৎপর রয়েছেন। আমাদের র‍্যাব, পুলিশ সবসময় সজাগ আছেন।

এসময় তিনি আরো বলেন, আমাদের গোয়েন্দাদের মতে, আতঙ্কের কোনো কারণ নেই। জঙ্গিদের এখনো মূলটা উৎপাটন করতে পারিনি, তবে কন্ট্রোলে রেখেছি। এসব জঙ্গি বিদেশের নয়, এরা সবাই এখানের। আগেও ছিল, এখন বিভিন্ন নামে ফিরে আসছে।

এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান খান কামাল বলেছেন, সচিবালয়ে সাংবাদিকদের তিনি জানিয়েছেন, গুজবে পদ্মা সেতুর কাজ থেমে থাকবে না। যারা পদ্মাসেতুর বাস্তবায়ন চায়না, তারাই এই গুজবের মাধ্যমে এই প্রকল্পকে বাধাগ্রস্ত করতে চায়।

উত্তরা নিউজ/এস,এম,জেড