ছাত্রকল্যাণ ফেডারেশন ইবি শাখার সভাপতি পল্লব, সাধারণ সম্পাদক শুভ


» উত্তরা নিউজ টোয়েন্টিফর, ডেস্ক রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২০ অক্টোবর ২০২০ - ০১:৩০:৪০ অপরাহ্ন

ইবি প্রতিনিধি: “ছাত্র কল্যাণই আমাদের অঙ্গীকার” স্লোগান কে সামনে রেখে সাড়া বাংলাদেশের বিভিন্ন এলাকার পিছিয়ে পরা ছাত্রদের এগিয়ে নিয়ে যাওয়া এবং বিভিন্ন সমস্যায় জর্জরিত ছাত্রদের সহায়তা করার লক্ষে গঠিত হয়েছে “বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন “।

তারই ধারাবাহিকতায় ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা বাংলাদেশ ছাত্র কল্যাণ ফেডারেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে এল.এলবি ২য় বর্ষের শিক্ষার্থী পল্লব আহমেদ সিয়ামকে সভাপতি এবং একই বর্ষের শাহরিয়ার শুভকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠণ করা হয়েছে।  বাংলাদেশ ছাত্র কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি কেফায়েতুল্লাহ প্রিয় এবং সাধারণ সম্পাদক  ফাতেমা-তুজ-জোহরা নয়ন মনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। আগামী ১৫ কার্যদিবসের মধ্য পূর্নাঙ্গ কমিটি কেন্দ্রীয় নির্বাহী সেলে জমা দিতে বলা হয়।

শাখা ফেডারেশন সভাপতি পল্লব আহমেদ সিয়াম বলেন, কেন্দ্রীয় সংসদ যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো। সংগঠনের স্বার্থে আমরা একযোগে কাজ করে ইবি শাখাকে একটি মডেল শাখা হিসেবে উপহার দিবো।

এছাড়া ১৫ কার্যদিবসের মধ্যই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে তিনি জানান।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত এটি একটি বাংলাদেশের বৃহৎ অরাজনৈতিক, অলাভজনক এবং জনকল্যাণমুলক ছাত্র সংগঠন। প্রতিষ্ঠানটি বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি ও শিক্ষার্থীদের সুবিধা ও অসুবিধা নিয়ে কাজ করে।