চিলাহাটিতে পিকআপের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:৩৬:৫৩ অপরাহ্ন

চিলাহাটি, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে পিকআপের ধাক্কায় লুৎফর হোসেন (৬৫) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত ১১ টায় উপজেলার চিলাহাটির বটতলী সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত লুৎফর হোসেন ডোমার উপজেলার চিলাহাটির ১নং ভোগডাবুড়ী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাষ্টার পাড়া গ্রামের মৃত: জালাল উদ্দিনের ছেলে। তিনি একজন চাল ব্যবসায়ী ছিলেন।
সরেজমিনে জানা যায়, রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে একটি মালবাহী পিকআপ পেছন দিক থেকে লুৎফর হোসেন কে ধাক্কা দিলে সাইকেল থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পিকআপটি বেপরোয়া ভাবে আসছিলেন। পরে চিলাহাটির পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সৈকত এসে লুৎফর হোসেনের মৃত্যু নিশ্চিত করেন। স্থানীয়রা পিকআপ ও ঘাতক চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। এবং হেলপার পালিয়ে যায় বলে জানা যায়। পিকআপ চালকের সাথে কথা হলে, ড্রাইভিং লাইসেন্স দেখাতে পারেনি। সঙ্গে ছিলনা তার গাড়ির কাগজপত্র।
গাড়িটি নাম্বর পঞ্চগড় – ন ১১-০০৭৪ চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, পিকআপ ও চালককে থানায় নেওয়া হয়েছে। রাত ২:৩০ মিনিটে   লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে নীলফামারী মর্গে পাঠানো হয়েছে।