Avatar এরশাদ হোসেন বিজয়
Reporter


চার ম্যাচে দুই ফিফটি






উত্তরা নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের অধিনায়ক আকবর আলি।

দুই ওপেনার প্রান্তিক নওরোজ নাবিল ও ফাহাদ আহমেদ শুরুটা মন্দ করেননি। ১৪ রান করে প্রান্তিক যখন আউট হন ১১ তম ওভারে বিকেএসপির রান তখন ৪২। তবে ৮ রানের ব্যবধানে ফাহাদ আহমেদ ব্যক্তিগত ৩২ রানের মাথায় বিদায় নেন।

তৃতীয় উইকেট জুটিতে আমিনুল ইসলাম ও শামিম হোসেন জোড়া ধাক্কা সামলান দারুণভাবে। ৯৪ রানের জুটিতে শামিম করেন ৪৯ রান। ১ রানের জন্য শামিম ফিফটি মিস করলেও ফিফটি তুলে নেন আমিনুল ইসলাম, আউট হবার আগে করেন ৬০ রান। এরপর আকবর আলির ৩৫ বলে ৩৮ ও পারভেজ হোসেন ইমনের ২২ বলে ৩৮ এ ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট খুইয়ে ২৪৯ রান স্কোরবোর্ডে জমা করে বিকেএসপি।

২৫০ রানের লক্ষ্যে খেলতে নামা মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাজটা সহজ করে দেন দুই ওপেনার লিটন দাস ও ইরফান শুক্কুর। ইরফান শুক্কুর ৪১ রান করে আউট হলেও এবারের ডিপিএলে নিজের দ্বিতীয় ও লিস্ট-এ ক্রিকেটে ১৭ তম ফিফটি তুলে নেন লিটন দাস। ৬ চারে ৫৭ বল খেলে ৫৩ রান করে আউট হন নওশাদ ইকবালের বলে শামিম হোসেনকে ক্যাচ দিয়ে।

আজকের আগে এবারের ডিপিএলে তিনটি ম্যাচ খেলেছিলেন লিটন দাস। আবাহনী লিমিটেডের বিপক্ষে ২৭, শাইনপুকুরের বিপক্ষে ৮৪, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ম্যাচে লিটন করেন ৩৬ রান।

প্রতিবেদন লেখার সময় ২৮ ওভার শেষে মোহামেডানের সংগ্রহ ২ উইকেটে ১৪৫ রান। ২৬ রান করে অপরাজিত আছেন রকিবুল হাসান, ২৫ রান করে অপরাজিত অভিষেক মিত্র।

 

/এ.এইচ.বি