চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদে বিঞ্জানীদের মেলা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত  


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ - ০৭:৩০:৫৭ অপরাহ্ন

মুসা মিয়া, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার  বালিয়াডাঙ্গা ইউনিয়নে  মতিউর রহমান শিক্ষা নিকেতন  স্কুলের  অয়োজনে এম আর এস এন  গ্যালিলিও গ্যালিলি ক্ষুদে বিঞ্জানীদের মেলা ২০২০ ও বৃত্তি প্রদান  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ১৫ ফেব্রুয়ারি সকালে বিদ্যালয়ে প্রধান কার্যালয় বৃত্তি প্রদান ও ক্ষুদে বিঞ্জানীদের মেলা অনুষ্ঠিত হয়।
অত্র পতিষ্ঠানের শিক্ষক আল আমিনের সঞ্চালনায়  মতিউর রহমান শিক্ষা নিকেতনের সভাপতি মোঃ কামাল উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয় এর অতিরিক্ত সচিব কমলারঞ্জন দাশ বিশেষ অতিথি হিসেবে ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ডের অবসরপ্রাপ্ত চেয়ারম্যান, প্রফেসর মোঃ তানবিরুল আলম, মতিউর রহমান শিক্ষা নিকেতনের পতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আরিফুল হক, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শঙ্কর কুমার কুন্ডু বালুগ্রাম আর্দশ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মতিউর রহমান, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা জুলি সহ স্থানিয় গণ্যমান্য ব্যাক্তিগন।
অনুষ্ঠান শেষে অতিথিগন ছাত্রছাত্রীদের বৃত্তি  প্রদান  করেন। এবং ক্ষুদে বিঞ্জানীদের মেলার স্টল ঘুরেদেখেন এবং তাদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়। এসময় আরও উপস্থিত ছিলে অত্র বিদ্যালয়ে সকল ছাত্রছাত্রী ও অভিভাবক গন।