চলমান দুর্নীতি বিরোধী অভিযানক অব্যাহত রাখার দাবিতে মানববন্ধন

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ

» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৯ - ০৪:৫৭:০৮ অপরাহ্ন

আজ ৭ নভেম্বর, ২০১৯ বৃহস্পতিবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় স্বাধীনতা পার্টির উদ্যোগে “মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে অভিযান অব্যাহত রাখার দাবিতে মানববন্ধন” অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চলমান সন্ত্রাস, দুর্নীতি, ব্যাংক লুটেরা, শেয়ার বাজার কেলেংকারী, টেন্ডারবাজী, ক্যাসিনো, মদ-জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিকে জাতীয় স্বাধীনতা পার্টির পক্ষ থেকে স্বাগত জানাই। জাতীয় স্বাধীনতা পার্টি বিগত ৯ বছর ধরে হাঁটি-হাঁটি পা-পা করে দীর্ঘ পথ অতিক্রম করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০ জন প্রার্থী অংশগ্রহণ করে জাতীয় নির্বাচনকে অর্থবহ করা হয় এবং সাম্প্রতিক উপজেলা নির্বাচনে জাতীয় স্বাধীনতা পার্টি সর্বাত্মক সমর্থন দিয়ে নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করে আনি। জাতীয় স্বাধীনতা পার্টি বর্তমান সরকারের চলমান অভিযাত্রার অংশীদার হতে চায়।

প্রধান অতিথি বিএলডিপি’র চেয়ারম্যান সাবেক মন্ত্রী এম. নাজিম উদ্দিন আল আজাদ বলেন, সন্ত্রাস দুর্নীতি চলমান অভিযানের মত ব্যাংক লুটেরা ও শেয়ার বাজার কেলেংকারীর হোতাদেরকে আইনের আওতায় আনার জন্য বর্তমান সরকারের প্রতি জোর দাবি জানাই। দলের প্রতি প্রাধান্য না দিয়ে শেয়ার বাজারের ৩০ লক্ষ বিনিয়োগকারী মুখে হাসি ফোটানোর জন্য দুর্নীতি, ক্যাসিনো, টেন্ডারবাজি এবং সন্ত্রাসের মাধ্যমে বিদেশে পাচারকৃত টাকা ফেরত এনে বিনা বাধায় শেয়ার বাজারে বিনিয়োগের সুযোগ করে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

জেএসপি মহাসচিব জয়প্রকাশ নারায়ণ রক্ষিত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীকে সাফল্যমন্ডিত করার জন্য সরকারের সাথে একত্রিত হয়ে কাজ করতে চায়। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ দলের সাথে জোটবদ্ধ ভাবে মেয়র ও কাউন্সিলর প্রার্থী দিয়ে নির্বাচন সার্বিক অর্থবহ ও গ্রহণযোগ্য করে তুলতে চাই। জাতীয় স্বাধীনতা পার্টি আওয়ামী লীগের সাথে মিলেমিশে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বিশ্ব দরবারে সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চাই।

সি: যুগ্ম মহাসচিব দীপক কুমার পালিত বলেন, শেয়ার বাজার কেলেংকারীতে জড়িতদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে এবং শেয়ার বাজারে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে হবে। দুর্নীতির বিরুদ্ধে সর্বস্তরের এ অভিযান পরিচালনা করতে হবে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বিএনএ’র মহাসচিব মেজর (অবঃ) ডা: শেখ হাবিবুর রহমান, জাতীয় স্বাধীনতা পার্টির সি: ভাইস চেয়ারম্যান সাবিনা জাহান খুশি, ভাইস চেয়ারম্যান রতন কৃষ্ণ ধর, সি: যুগ্ম মহাসচিব দীপক কুমার পালিত, অর্থসচিব উত্তম কুমার চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক বাবু সুজন কুমার ভট্টাচার্য, চট্টগ্রাম মহানগরীর সভাপতি বাবু সুজিত সরকার, ঢাকা উত্তরের সভাপতি ডি.কে. লালা, চট্টগ্রাম মহানগরীর সাধারণ সম্পাদক দোলন কুমার দে, সহ-সভাপতি সুজিত কুমার ঘোষ, ঢাকা মহানগরীর সহ-সম্পাদক (মহিলা) চিত্রনায়িকা জারা অন্তরা, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোস্তাক ভাসানী, ন্যাপ ভাসানীর (জেবেল) সহ-সভাপতি স্বপন কুমার সাহা, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদার, বাকশালের সাধারণ সম্পাদক জহির উদ্দিন সহ জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।