গ্যাসের মূল্য বৃদ্ধির ঘোষণা প্রত্যাহার করতে হবে :ইসলামী যুব আন্দোলন


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০২ জুলাই ২০১৯ - ০৩:১৯:১৫ অপরাহ্ন

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে আজ ১ লা জুলাই’ ১৯ সোমবার দুপুর ১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী যুব আন্দোলন-এর মানববন্ধন অনুষ্টিত হয়।

আয়েজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান বলেন, বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) গতকাল গ্যাসের মূল্য বৃদ্বির যে ঘোষণা দিয়েছে তা কোন ভাবেই এদেশের সাধারণ মানুষ মেনে নিতে পারছে না, সম্পূর্ণ অযুক্তিক ভাবে ৩২.৮০ শতাংশ মূল্য বৃদ্বির ঘোষণা দিয়ে সরকার আবারও প্রমাণ করল এই সরকার দেশের গণমানুষের পক্ষের সরকার নয়।

তিনি আরো বলেন,গণবিচ্ছিন্ন এই সরকার বার বার জনগণের প্রতিপক্ষ হয়ে দাড়াচ্ছে এবং নির্দিষ্ট একটি গোষ্ঠীর পক্ষে কাজ করে যাচ্ছে । এভাবে একটি দেশ ও সভ্য জাতি চলতে পারে না। তাই এদের বিরুদ্ধে দেশের আপামর জনতা ঐক্যবদ্ধভাবে যৌক্তিক দাবির পক্ষে কাজ করতে হবে।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার প্রতিবছর ঘাটতি বাজেট প্রণয়ন করে দেশের জনগণের রক্ত চুষে দুর্নীবাজ আমলা ও রাজনীতিবিদদের হাতে তুলে দিচ্ছে। বক্তারা অনতিবিলম্বে গ্যাসের মূল্য বৃদ্ধির ঘোষণা প্রত্যাহারের দাবি জানান। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবনেতা শেখ নুর উন নবী, ইঞ্জিনিয়ার শেখ মারুফ, এস এম আজিজুল হক, মুহাম্মাদ ইলিয়াছ হাসান, অব্দুল মুমিন প্রমুখ।

উত্তরা নিউজ/ মাহমুদ হাসান