গোপালগঞ্জে ১১৪ জন করোনায় আক্রান্ত


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২২ মে ২০২০ - ০২:৪৬:২৮ অপরাহ্ন

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৪ জনে।

আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন। বাকীদের মধ্যে ৪৮ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন, ৬৬ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার (২২ মে) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্ত ৯ জনের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়ায উপজেলায় ১জন, কাশিয়ানী উপজেলায় ১জন ও মুকসুদপুর উপজেলায় ১জন। বেশির ভাগ আক্রান্তই ঢাকা থেকে গোপালগঞ্জে এসেছেন।

তিনি আরো জানান, আক্রান্তদের বাড়িসহ আশাপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। এছাড়া আক্রান্তদের আইসোলেশনে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে জেলায় ১০৫ করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে রয়েছেন- মুকসুদপুর উপজেলায় মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ২৭ জন, কাশিয়ানী উপজেলায় ২৪ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ১৭ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৮ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ১৯ জন।