গুজব নিয়ে কোয়েলের ক্ষোভ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৮ মে ২০২০ - ০৯:০৩:৫১ অপরাহ্ন

কয়েক দিন আগে পুত্রসন্তানের মা হয়েছেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। মা হওয়ার অনুভূতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সেদিনই কোয়েলের এক বন্ধুর সন্তানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং দাবি করা হয়—এটি কোয়েলের পুত্রসন্তান।

শুধু তাই নয়, বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রচার করা হয় কোয়েলের সন্তান অসুস্থ। আইসিইউতে ভর্তি। দুধের শিশুকে নিয়ে ভিউয়ের আশায় এমন ঘৃণ্য কাজের প্রতিবাদ নেটিজেনদের অনেকে করেছেন। অন্যদিকে অনেকে এসব খবর বিশ্বাস করতেও শুরু করেন। এখানেই শেষ নয়, কোয়লের স্বামী, বাবা-মাকে নিয়েও নানা গুজব ছড়ানো হয়।

ছড়িয়ে পড়া ভুয়া খবরে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন কোয়েল মল্লিক। অবশেষে এসব গুজব ও ভুয়া খবর নিয়ে ক্ষোভ ঝারলেন এই অভিনেত্রী। কোয়েল বলেন—‘আমি সবসময় আমার এবং আমার কাছের মানুষদের নিয়ে হওয়া ভুয়া খবরে চুপ থেকেছি। কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ, দয়া করে কোনোরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কু-রুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। ভালো থাকুন, ভালো রাখুন।’

২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। গত ৫ মে বিয়ের সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে এসেছে নতুন অতিথি।