মোবারকউল্লাহ্ সিরাজী | বাঞ্ছরামপুর (ব্রাহ্মণবাড়ীয়া) প্রতিনিধি মোবারকউল্লাহ্ সিরাজী | বাঞ্ছরামপুর (ব্রাহ্মণবাড়ীয়া) প্রতিনিধি


গুজব ঠেকাতে বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা সৃষ্টিতে পুলিশ






ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর সারা দেশের মতো কিছু দিন যাবৎ ছেলে ধরা এক গুজব নিয়ে প্রতিনিয়ত হয়রানি যাতে না হয়, সাধারণ জনগনসহ বিভিন্ন পেশাজীবির মানুষও। তারই পরিপ্রেক্ষিতে মাননীয় পুলিশ কমিশনার, সিএমপি, চট্টগ্রাম এবং উপ-পুলিশ কমিশনার (পশ্চিম), সিএমপি, চট্টগ্রামের নির্দেশনা মোতাবেক বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো. সালাহ্ উদ্দিন চৌধুরী এবং এস আই খাজা মাইনু উদ্দিন ও এ এস আই মো.আবুল হোসেনসহ ২৩/০৭/২০১৯ইং তারিখ রোজ মঙ্গলবার ১২ ঘটিকার সময় বাঞ্ছারামপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন স্কুলে ছাত্র ছাত্রীদের মধ্যে নিম্নলিখিত বিষয়ে সচেতনতা মূলক বক্তব্য রাখেন। একই সাথে ছাত্র-ছাত্রীদেরকে উক্ত বিষয়গুলোর প্রতি ব্যক্তিগতভাবে অনুস্বরণ করার জন্য পরামর্শ প্রদান করেন।

ছেলে ধরা গুজবের বিষয়ে সচেতনতা সৃষ্টি,সন্ধ্যার পরে বাসার বাহিরে না থাকা,ব্যক্তি নিরাপত্তা।

ছেলেধরা গুজবে কান না দিয়ে বা কাউকে ছেলেধরা সন্দেহ হলে পুলিশকে অব্যহিত করা, মাদক নির্মল,বাল্যবিবাহ এবং নারী ও শিশু নির্যাতন বন্ধে সচেতনমূলক বক্তব্য প্রদান করেন মোঃ সালাহ্ উদ্দিন চৌধুরী, অফিসার ইনচার্জ, বাঞ্ছারামপুর মডেল থানা, ব্রাহ্মণবাড়িয়া।