গাড়ি দুর্ঘটনার জন্ম দিয়েছেন মেসির বাবা হোর্হে মেসি

উত্তরা নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ মাঠে অবিশ্বাস্য পারফরম্যান্সের সুবাদে প্রতিনিয়তই সংবাদ শিরোনাম হচ্ছেন লিওনেল মেসি। ছেলের পাশাপাশি এবার সংবাদ শিরোনাম হলেন মেসির বাবা হোর্হে মেসিও। তবে ইতিবাচক ঘটনায় নয়, মেসির বাবা খবর হলেন নেতিবাচক ঘটনার জন্ম দিয়ে। গাড়ি দুর্ঘটনায় জড়িয়ে।

গাড়ি দুর্ঘটনার জন্ম দিয়েছেন হোর্হে মেসিই। হোর্হে মেসি দুর্ঘটনাটি ঘটিয়েছেন আর্জেন্টিনার রোজারিও শহরে নিজেদের বাড়ির কাছেই। নিজের বিএমডব্লিউ নিয়ে কোথাও যাচ্ছিলেন মেসির বাবা। ক্ষণিকের অবসাবধানতায় এক মোটরসাইকেলকে ধাক্কা মারে তার বিএমডব্লিউ।

গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এখনো তার জ্ঞান ফেরেনি। অন্য একটি প্রতিবেদনে অবশ্য দাবি করা হয়েছে, অজ্ঞাত ওই মোটরসাইকেল আরোহীর চোট তেমন গুরুতর নয়।

মোটরসাইকেল চালককে হাসপাতালে নেওয়ার পাশাপাশি হোর্হে মেসির গাড়িটা সঙ্গে সঙ্গেই জব্ধ করে রোজারিও পুলিশ স্থানীয় পুলিশ স্টেশনে নিয়ে যায়। সঙ্গে হোর্হে মেসিকেও নিয়ে যাওয়া হয়। তবে গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই এবং হোর্হে মেসিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে।

ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার জন্য জরিমানা গুণতে হতে পারে হোর্হে মেসিকে। অন্তত ওই মোটরসাইকেল আরোহীর চিকিৎসার খরচ তাকে বহন করতে হবে!

/এ.এইচ.বি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *