গাজীপুরে ভিডিপির ৪০ তম জাতীয় সমাবেশ অনুষ্ঠিত


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ - ০৮:১৪:০৯ অপরাহ্ন

রাকিবুল হাসান, শ্রীপুর গাজীপুরঃ ভিডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও বাহিনীর ৪০তম জাতীয় সমাবেশ গাজীপুরের কালিয়াকৈর উপজেলা সফিপুরের বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমীতে রোববার সকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
৪০তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ উদ্বোধন উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ড চত্বরে সমাবেশ মিলিত হয়।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ও কেক কেটে ভিডিপি প্রতিষ্ঠাবার্ষিকী ও ৪০তম জাতীয় সমাবেশের শুভ উদ্বোধন করেন।
পরে তিনি উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, দেশের আর্থ সামাজিক উন্নয়নে ভিডিপির সদস্য ও সদস্যাদের উল্লেখযোগ্য ভুমিকা রয়েছে। প্রত্যন্ত অঞ্চলে শান্তি শৃঙ্খলা ও আর্থ-সামাজিক উন্নয়নে ভিডিপির সদস্য ও সদস্যাদের সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি নির্দেশ প্রদান করেন।
পরে আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ মোহাম্মদ কায়কোবাদ সাংবাদিকদের সাথে আলাপকালে আরো বলেন ,বঙ্গবন্ধুর জন্ম, কর্ম, রাজনৈতিক নেতৃত্ব এবং জীবনাদর্শ সম্পর্কে গ্রামের মানুষকে অবহিত করতে আনসার ভিডিপির পক্ষ থেকে প্রামাণ্যচিত্র তৈরি করা হচ্ছে