গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন, আটক-৪


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২০ - ০৯:২৫:১২ অপরাহ্ন

টঙ্গী সংবাদদাতা: গাজীপুরের টঙ্গীর হিমার দিঘি এলাকায় এক পার্লার কর্মী গণ ধর্ষণের শিকার হয়েছেন।
শুক্রবার রাত ১১টার দিকে পার্লার কর্মী তার ছোটভাইকে নিয়ে পার্লার মালিকের বাসায় বিয়ের অনুষ্ঠানে থেকে অটোরিক্সা যোগে বাসায় ফেরার পথে হিমার দিঘি এলাকায় কয়েকজন অটোর গতী রোধ করে অটোর ড্রাইভার ও ধর্ষীতার ছোটভাইকে গাছের সাথে বেঁধে ধর্ষীতাকে একটি পরিত্যাক্ত ট্রাকের উপর নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। রাস্থাটি নিস্তব্ধ ও অন্ধকার হওয়ায় এসময় কেউ এগিয়ে আসেনি।
অটো ড্রাইভার কৌশলে  বাঁধান খুলে টঙ্গী পূর্ব থানায় এসে বিষয়টি অবহিত করলে টঙ্গী পূর্ব থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার করে।
ধর্ষিতা জানায়, শুক্রবার রাত ১১ টার দিকে পার্লার মালিকের বাসায় বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার পর বাসায় ফেরার পথে কয়েকজন যুবক গাড়ীর গতী রোধ করে জোড়পূর্বক একটি ট্রাকের উপর তুলে নিয়ে হাত/পা বেঁধে পালাক্রমে গণ ধর্ষণ করে।
টঙ্গী পূর্ব থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে  আমরা ধর্ষিতাকে উদ্ধার করি এবং তার দেয়া তথ্যমতে চার জনকে আটক করে নিয়ে আসি। মেয়ের বাবা বাদি হয়ে ৪জনের নাম উল্লেখ করে গনধর্ষণ মামলা হয়েছে। গ্রেফতার চারজনকে আদালতে ও ধর্ষীতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালর প্রেরণ করা হয়েছে।