গলাচিপায় বর যাত্রীবাহী গাড়িতে ডাকাতি


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৩ মার্চ ২০২০ - ০৮:৫৫:৪৪ অপরাহ্ন

গলাচিপায় মঙ্গলবার ভোর রাতে বর যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘচেছে। গলাচিপা- শাখাড়িয়া সড়কের সুহরী ব্রিজের কাছে বাস ও মাইক্রো বাসের সামনে গাছের গুঁড়ি ফেলে ডাকাত দল বর যাত্রীরদের নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন সেট নিয়ে যায়।

এ ঘটনায় বাস ড্রাইভার, মাইক্রোবাস ড্রাইভার ও বাসের হেলপারকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গলাচিপা থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, সোমবার বিকেলের দিকে গলাচিপা পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত বাবু দাসের ছেলে বাপ্পি দাসের বিয়েতে ৫০ জন বরযাত্রী ঝালকাঠী জেলার নলছিটি কনের বাড়ি যায়।

বিয়ে শেষে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে নলছিটি থেকে গলাচিপার উদ্দেশ্যে রওয়ানা দেয়। আগে থেকে ওত পেতে থাকা ডাকাত দল গলাচিপা-শাখাড়িয়া সড়কের সুহরী ব্রিজের কাছে সড়কে গাছের গুড়ি ফেলে মাইক্রোবাস ও বাস থামিয়ে দেশীয় অস্ত্রসহ গাড়িতে ওঠে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।

গলাচিপা থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, ওই গাড়িতে বর ও কনে ছিল না। ১০/১৫ জন বিয়ের যাত্রী নিয়ে মঙ্গলবার ভোর চারটার দিকে মাইক্রোবাস ও বাস আসছিল পথিমধ্যে ডাকাতির খবর পেয়ে ওসি ও ঊর্ধ্বতন কর্মকর্তারা ওই এলাকা পরিদর্শন করেন। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের অভিযান চলছে।