গরুবাহী যানবাহন টানাটানি করলে কঠোর ব্যবস্থা: র‌্যাব ডিজি


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ - ০৭:৫৫:৪০ অপরাহ্ন

পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে জমে উঠেছে রাজধানীর পশু কেনা-বেচার হাটগুলো। ব্যাপারীরা প্রতিনিয়তই দেশের বিভিন্ন প্রান্ত থেকে গরু নিয়ে আসছে এসব হাটে। ট্রাকযোগে কুরবানীর পশু অন্যত্র আনা-নেয়ায় ব্যবসায়ীদেরকে যাতে কোনরূপ ঝামেলায় পড়তে না হয়, সে ব্যাপারে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন।

৩০জুলাই বিকেল ৫টায় রাজধানীর উত্তরার ১৭নং সেক্টরে অবস্থিত গরুর হাট পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে তিনি বলেন, ‘গরুবাহী যানবাহনের সামনে নির্দিষ্ট গন্তব্যের কথা উল্লেখ থাকবে। এর মাঝে কেউ তাদের যানবাহন নিয়ে টানাটানি করতে পারবে না। কেউ যদি এমনটা করে, তাহলে আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব।’ র‌্যাব ডিজি এসময় গরু ব্যবসায়ীদের আশ্বস্ত জানিয়ে বলেন, ‘এ ধরনের অভিযোগ আসা মাত্রই আমরা যথাযথ ব্যবস্থা নিশ্চিত করব।’

এর আগে র‌্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন হাট পরিদর্শন করে ব্যবসায়ীদের কাছে বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা জানতে চান। পরে, হাটে অবস্থিত র‌্যাব-১ এর একটি অস্থায়ী ক্যাম্পে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার অগ্রিম শুভেচ্ছা জানান।