গফরগাঁয়ের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:২৮:৫০ অপরাহ্ন

তারেক সরকার, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে গভীর রাতে তিনটি দোকানের তালা কেটে চুরির ঘটনা ঘটেছে।  চোর চক্রটি প্রায়  ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়েছে।
ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার গফরগাঁও ইউনিয়নের হাতীখলা বাজারে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার গফরগাঁও ইউনিয়নের হাতীখলা বাজারের ব্যবসায়ী মোহাম্মদ খোরশেদ আলমের মালিকানাধীন  কাপড়ের দোকান, মোহাম্মদ ওয়াসিম ও হুমায়ুন কবিরের মুদি দোকানের তালা কেটে চুরি হয়। চোরের দল খোরশেদ আলমের দোকান থেকে প্রায়  ৩ লক্ষ টাকার কাপড় সহ নগদ  অর্থ,  ওয়সিমের দোকান থেকে প্রায় ১০ হাজার টাকার সিগারেট,নগদ অর্থ ৪০ হাজার সহ প্রায় ১ লক্ষ টাকা ও হুমায়ুন কবিরের দোকান থেকে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের মালামাল নিয়ে যায়। আজ সকালে তিন ব্যবসায়ী দোকান খোলতে এসে চুরির কথা জানতে পারেন।
মোহাম্মদ খোরশেদ আলম বলেন,  নগদ ক্যাশ সহ আমার প্রায় তিন লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। চুরির ঘটনায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছি।  স্থানীয় চেয়ারম্যানকে জানানো হয়েছে।
গফরগাঁও থানা অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, এখনো কোন অভিযোগ পাইনি অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।