গফরগাঁওয়ে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:৪২:৩৯ অপরাহ্ন

তারেক সরকার, গফরগাঁও ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানাধীন  দত্তের বাজার গোহাটা এলাকায় ঘরের আড়ার সাথে গলায় উড়না পেচিয়ে শাহানা (১৩) নামে ৬ষ্ঠ শ্রেনীর এক শিক্ষার্থী  আত্নহত্যা করেছে।
ঘটনাটি ঘটে সোমবার রাত্রে । সে দত্তের বাজার এলাকার শাজাহানের মেয়ে স্থানীয় দত্তের বাজার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। পুলিশ মঙ্গলবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিং মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী  ও পাগলা থানার ওসি শাহিনুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ,উপজেলার পাগলা থানা দিন দত্তের বাজার ইউনিয়নের  দত্তের বাজার এলাকার দত্তের বাজার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। সোমবার রাতে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পুলিশ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে জন্য প্রেরণ করেন।এ ঘটনায় পাগলা থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
পাগলা থানার ওসি শাহিনুজ্জামান বলেন,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, আমি ঘটনাস্থল ও নিহতের স্কুল পরির্দশন করি। প্রাথমিক ভাবে এটি আত্নহত্যা বলে মনেহয়েছে। মেয়েটি স্কুলে অনিয়মিত ছিল তবে কি কারেনে আত্নহত্যা করেছে তা বলা যাচ্ছে না।