গফরগাঁওয়ে ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন- এমপি বাবেল


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ - ০৬:৪৩:১৮ অপরাহ্ন

তারেক সরকার গফরগাঁও প্রতিনিধিঃ চলছে হাড় কাঁপানো শীত। ছিন্নমুল মানুষ যখন শীতে কাঁপছে ঠিক সেই সময় মধ্যরাতে তাদের পাশে গিয়ে দাঁড়ালেন  এমপি ফাহমী গোলন্দাজ বাবেল।
বুধবার (০৯ জানুয়ারি) রাতে তিনি  উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা  শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।
এমপি ফাহমী গোলন্দাজ বাবেল কম্বল বিতরণের সময়   কিছুক্ষণের জন্য শীতের কষ্ট ভুলে গিয়েছিলেন ছিন্নমূল এসব মানুষ।
কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই এমপি ফাহমী গোলন্দাজ বাবেল  নিজেই উপস্থিত হয়ে রোগী, ছিন্নমূল নারী, পুরুষ, শিশু, বৃদ্ধদের কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে। তবে কম্বল পেয়ে এসব অসহায় মানুষ ভীষণ খুশি।
এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, গত কয়েক দিন ধরে সারাদেশে বইছে হাড় কাঁপানো ঠাণ্ডা। এর কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বাড়ছে ঠাণ্ডাজনিত রোগ-ব্যাধি।  সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। গফরগাঁওয়ের একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে। সন্ধ্যা থেকে শুরু হয়ে এ কম্বল বিতরণ চলে মধ্যরাত পর্যন্ত।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, ইউপি চেয়ারম্যান আব্দুল আলামিন বিপ্লব, তারিকুল ইসলাম রিয়েল, উপজেলা যুবলীগের আহ্বায়ক সালাউদ্দিন পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আওরঙ্গ হেলাল, পৌর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান সজিব, যুগ্ম আহবায়ক তাজমহল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল প্রমূখ।