গফরগাঁওয়ে কান্দিপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০২ মে ২০২০ - ০৯:৩৫:৪৭ অপরাহ্ন

তারেক সরকার, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় চারটি দোকান ভস্মীভূত হয়েছে ও অপর একটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় উপজেলার পাগলা থানাধীন কান্দিপাড়া বাজারে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় কান্দিপাড়া বাজারে ব্যবসায়ী জুয়েলের কসমেটিক্স দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন পার্শ্ববর্তী স্বপন ও বাবুলের কাপড়ের দোকানসহ সোহাগের ষ্টুডিওতে ছড়িয়ে পড়ে।

এই সময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু তারা আগুন নিয়ন্ত্রণে আনতে পারেননি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে দমকল কর্মীরা এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

গফরগাঁও ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ রেজাউল করিম ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সূত্রে জানান, এই ঘটনায় প্রায় অর্ধকোটি টাকার মতো ক্ষতি হয়েছে। পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পাগলা থানা পুলিশ।