খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে

-স্থানীয় সরকার মন্ত্রী

» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:৪৪:২৬ অপরাহ্ন

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করবেন সরকার। যেহেতু বেগম জিয়া একটি দলের প্রধান এবং তিনি এক সময় দেশের প্রধানমন্ত্রী ছিলেন, তাই সংবিধানের আলোকে তার মুক্তির জন্য সব ধরণের সুযোগ সুবিধা দেয়া হবে। এসব কথা বলেছেন, স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম। গতকাল শনিবার দুপুরে ভালুকায় ১২ টি উন্নয়ন প্রকল্পের পরিদর্শণ ও উদ্বোধন শেষে উপজেলা পরিষদের সম্প্রসারিত নতুন ভবনের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন।

বিকেলে উপজেলা আ’লীগের আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে আমার গ্রাম, আমার শহর শীর্ষক আলোচনাসভা স্থানীয় এমপি আলহাজ কাজিম উদ্দিন আহমেদ ধনুর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্যে তিনি আরো বলেন, গ্রাম থেকে শহর পর্যন্ত নাগরীক জীবনের স্বস্তি ফিরিয়ে আনার জন্য সরকার কাজ করছে। আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর নতুন নতুন পন্থায় আন্তরিক ভাবে কাজ করার চেষ্টা করছি।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন তুহিন, মহিলা এমপি মনিরা সুলতানা মনি, ময়মনসিংহের সিটি মেয়র একরামুল হক টিটু, জেলা আ’লীগের সভাপতি জহিরুল হক খোকা, ভালুকা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সহ সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জুলহাস উদ্দিন তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ, জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল সহ প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।