ক্রিকেটার শরীফুল ফুলেল শুভেচ্ছায় সিক্ত নিজ গ্রামে


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ - ০৬:৪৬:২৭ অপরাহ্ন

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে খেলেছেন পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা শরীফুল। ফাইনালে ভারতের বিপক্ষে হাতিয়ে নিয়েছেন দুই উইকেট এই বা-হাতি পেসার। ছিনিয়ে এনেছেন বিশ্ব চ্যাম্পিয়ন ট্রফি।
বৃহস্পতিবার বিকেলে বিশ্বজয়ী ক্রিকেটার শরীফুল ইসলামকে তার নিজ গ্রামে ফুলেল শুভেচ্ছা আর মিষ্টি দিয়ে বরণ করে নেন সর্বস্ততরের মানুষ। তাকে একনজর দেখতে উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারীতে ঢল নামে হাজারো মানুষের। পুরো এলাকা জুড়ে বইছে আনন্দের বন্যা।
স্থানীয় লোকজন জানায়, শরীফুল আমাদের এলাকার সন্তান। সে দেশের জন্য যে এত বড় উপহার নিয়ে এসেছে ভাবতেই গর্বে আমাদের বুক ভরে যাচ্ছে। আমরা শরিফুলকে ফুল দিয়ে বরণ করে নিতে পেরে খুবই ভালো লাগছে।
শরিফুল বলেন, আমি এলাকায় আসায় পর মানুষের ভালবাসা পেয়ে খুব খুঁশি। আসলে আমরা ফাইনাল খেলার মনমানসিকতা নিয়ে সাউথ আফ্রিকা গিয়েছিলাম। আজ দেশের জন্য ভালো কিছু করতে পেরে খুব ভালো লাগছে। আমার জন্য দোয়া করবেন। আমি যেন জাতীয় দলে গিয়ে দেশের জন্য এভাবে আবারও কিছু করতে পারি।
এর আগে দুপুরে ঢাকা থেকে শরীফুল আকাশ পথে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছায়। সেখানকার আনুষ্ঠানিকতা শেষে গাড়ী বহর নিয়ে সরাসরি মৌমারীর গ্রামের বড়িতে তাকে নিয়ে আসা হয়।পরে তার পরিবারের লোকজন ও এলাকাবাসীসহ সকাল থেকে প্রহর গুণা ক্রিকেট প্রেমীরা তাকে মিষ্টি মুখ আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।