ক্যাসিনো সেলিমের ৬ মাসের কারাদণ্ড


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ - ১১:১২:০৫ পূর্বাহ্ন

নিজ হেফাজতে হরিণের চামড়া রাখায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সাজা হয়েছে অনলাইন ক্যাসিনো ব্যবসার হোতা সেলিম প্রধানের। তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এর আগে তার কাছ থেকে নগদ প্রায় ২৯ লাখ টাকা, বিদেশি মদ এবং মুদ্রা উদ্ধার করে র‍্যাব। এছাড়া তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে আরও দুটি মামলা হতে পারে বলে জানা গেছে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া পরিচালক সরওয়ার বিন কাশেম গণমাধ্যমকে বলেন, আমরা তার অফিসে একটি হরিণের চামড়া পেয়েছি। কিন্তু এই চামড়া রাখা বন্যপ্রাণী আইনে অপরাধ। এ কারণে সেলিমকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। তাকে আপাতত কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে অপর একটি সূত্র বলছে, সেলিমের কাছ থেকে নগদ টাকা এবং মাদক উদ্ধার হওয়ায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা হবে গুলশান থানায়। এজন্য র‍্যাব কর্মকর্তারা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করছেন।

উল্লেখ্য, সোমবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সেলিম প্রধানকে গ্রেপ্তার করে র‍্যাব। এরপর তাকে নিয়ে তার বাসা এবং অফিসে অভিযান পরিচালনা করা হয়। বাংলাদেশে অনলাইনে প্রথম ক্যাসিনো অবৈধ ব্যবসা শুরু করেন সেলিম প্রধান। তিনি বিদেশে এ ব্যবসার আড়ালে অবৈধভাবে বিপুল পরিমাণ টাকা বিদেশে পাচার করেছেন বলে গোয়েন্দাদের কাছে তথ্য রয়েছে।

উত্তরা নিউজ/এস,এম,জেড