কৃষকের বাড়িতে ধান কেটে পৌঁছে দিলেন জাপা নেতারা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২০ - ০১:৩৯:০৬ অপরাহ্ন

করোনাভাইরাসের এই সময়ে নির্বাচনী এলাকায় কৃষকদের সহায়তার জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

সাংসদের নির্দেশে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের কৃষক আমজাদের ১ বিঘা জমির ধান কাটায় সহায়তা করেন স্থানীয় জাপার সভাপতি আবুল হাসেমের নেতৃত্বে ১৫/২০ জন নেতাকর্মী।  তারা পরে কৃষকের বাড়িতে ধান পৌঁছে দেন।

ধান কাটায় সহায়তা করেন ইউনিয়ন জাপার সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মানিক, সাদিপুর ইউনিয়ন দুই নম্বর ওয়ার্ডের স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সুমন মিয়া, তিন  নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মকবুল প্রধান, সাংগঠনিক সম্পাদক ওসমান প্রমুখ।

স্থানীয় জাপা নেতা আবুল হাসেম বলেন, কৃষকদের দুর্দশার কথা চিন্তা করে এমপির নির্দেশে কৃষক আমজাদের ধান কেটে তার বাড়িতে পৌঁছে দিয়েছি।  এই কর্মসূচি অব্যাহত থাকবে।

জাপার প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় শ্রমিক সংকটে কৃষকরা ধান কাটতে পারছেন না।  এ সময়ে ধান কাটা না হলে ফসলও নষ্ট হয়ে যাবে। তাই কৃষক বাঁচাতে আমরা ধান কাটা কর্মসূচি শুরু করেছি। পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে এই কর্মসূচি চলছে বলেও জানান তিনি।