কুমিল্লায় শিশুসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১১ জুলাই ২০১৯ - ০১:০১:১৫ অপরাহ্ন

জেলার দেবিদ্বার উপজেলায় শিশুসহ ৩ জনকে কুপিয়ে হত্যা  করেছে এক মানসিক ভারসাম্যহীন রিকশাচালক। ঘাতক রিকশাচালক মোখলেছকেও গনপিটুনি দিয়ে হত্যা করেছে স্থানীয় জনগণ। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

বুধবার সকালে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধানগরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-একই গ্রামের শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম, তার ছেলে হানিফ ও  একই বাড়ির নুরল ইসলামের স্ত্রী নাজমা বেগম।

এ বিষয়ে কুমিল্লা  ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান জানান, সকালে রিকশাচালক মোখলেছ (৩৫) রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে একজন অটোরিক্সা চালকের সাথে কথা কাটাকাটি করে বাড়িতে ফিরে এসে তার স্ত্রীর সাথে ঝগড়া করে একটি দা নিয়ে বাসা থেকে বের হয়ে যান। পরে এক বাড়িতে ঢুকে দুইজন মহিলা ও একজন শিশুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ সময় স্থানীয়রা তাকেও আটক করে গণপিটুনি দিয়ে হত্যা করে।

এদিকে স্থানীয়দের বরাত দিয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সাখাওত হোসেন জানান, পূর্বশত্রুতার জের ধরে রাধানগর গ্রামের রিকশাচালক মোখলেছুর রহমান ঘরে ঢুকে একই গ্রামের শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম, তার ছেলে হানিফ ও  একই বাড়ির নুরল ইসলামের স্ত্রী নাজমা বেগমকে কুপিয়ে হত্যা করে। পরে জনতা মোখলেছুর রহমানকে ধরে গণপিটুনি নেয়। এতে মোখলেছুর রহমানও মারা যায়।

উত্তরা নিউজ/এস,এম,জেড