কালীগঞ্জ উলুখোলার সেই পুলিশ ফাঁড়ির সবাইকে প্রত্যাহার


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ - ১২:৪৩:১১ অপরাহ্ন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা ফাঁড়িতে কর্মরত সবাইকে একযোগে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পুলিশের পোশাক পরে কালীগঞ্জের উলুখোলা বাজারে সোমবার রাতে ফাঁড়ির ২০০ মিটার দুরের বাজারে ৫টি স্বর্ণের দোকানে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনার পর বুধবার সকালে ফাঁড়িতে কর্মরত ইনচার্জ এস আই রুপন কুমার সরকার সহ মোট ১৪ জনকে প্রত্যাহার করা হল।
ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার জানান-মাঝে মধ্যে আমরা পরিবর্তন করি তারই ধারাবাহিকতায় উলুখোলা ফাঁড়ির ১৪জনকে একযোগে প্রত্যাহার করা হল। উলুখোলা ফাঁড়ি ইনচার্জ এস আই রুপন কুমার সরকার জানান-পুলিশ সুপারের আদেশে ফাঁড়ির সবাইকে গাজীপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এই মূহুর্তে আমাদের স্থলে যারা আসবেন তারা আসলেই আমরা চলে যাব।
উল্লেখ্য, কালীগঞ্জের উলুখোলা পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাজারে ‘পুলিশ পরিচয়ে পাঁচটি স্বর্ণের দোকানসহ কয়েকটি দোকানে ডাকাতি সংঘটিত হয় সোমবার দিবাগত রাত ১২টা থেকে তিনটা পর্যন্ত। টানা তিন ঘণ্টা চলে এই ডাকাতি ও লুটতরাজ। ফিল্মি স্টাইলে ফ্রি স্টাইল ডাকাতির সময় কেউ কিছু বোঝার আগেই পাঁচটি স্বর্ণের দোকানের তালা ভেঙে, সাটার কেটে সবকিছু ব্যাগে ভরে গাড়িতে করে পালিয়ে যায় ডাকাতরা। ঢাকা বাইপাসের পূর্ব পাশে উলুখোলা বাজার, আর পশ্চিম পাশে পুলিশ ক্যা¤প আর ঘটনাস্থল ২০০ মিটার পথ আসতে পুলিশের সময় লেগেছিল তিন ঘণ্টা।