কালীগঞ্জে ৮অসাধু ব্যবসায়ীকে ২লাখ ৪৫ হাজার টাকা অর্থদণ্ড


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২১ মার্চ ২০২০ - ০৬:৪২:৩১ অপরাহ্ন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: করোনা ভাইরাস নিয়ে সাধারন জনগণ যখন কিছুটা আতঙ্কিত ঠিক তখনই একশ্রেণির অসাধু ব্যবসায়ী সে সুযোগে নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্য অতিরিক্ত মূল্যে বিক্রি করছে খবর পেয়ে কালীগঞ্জে ৮ জন ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর থেকে বিকেল পর্যন্ত পৌর এলাকার কালীগঞ্জ বাজার এবং উপজেলার নাগরী ইউনিয়নের নাগরী বাজারে ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ওই ৮ অসাধু ব্যবসায়ীকে ২ লাখ ৪৫ হাজার টাকার অর্থদ- দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিবলী সাদিক।

ভোক্তা অধিকার আইনে কালীগঞ্জ বাজারের নিতাই এন্টারপ্রাইজকে ৩০ হাজার টাকা, দীপক এন্টারপ্রাইজকে ৩০ হাজার টাকা, বিসমিল্লাহ ট্রেডার্সকে ৫০ হাজার ও গৌরাঙ্গ ভান্ডারকে ৫০ হাজার টাকা এবং নাগরী বাজারের সুনীল এন্টারপ্রাইজকে ৩০ হাজার, সেন্টু ষ্টোরকে ২০ হাজার ও হেমন্ত ট্রেডার্সকে ৫ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিবলী সাদিক বলেন, এক শ্রেণির অসাধু ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য বিনা কারণে অতিরিক্ত মূল্যে বিক্রি করছে। দাম স্থিতিশীল রাখার লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৮ ব্যবসায়ীকে অর্থদ- দেয়া হয়েছে।