উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় অটোরিক্সা চালকের মর্মান্তিক মৃত্যু






কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি: অটোরিক্সা চালক ইদ্রিস আলী শুক্রবার দুপুরে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের পৈলানপুর সড়কের পূর্ব পাশের তাল গাছের সাথে স¦জোরে ধাক্কা লেগে সে রাস্তার পূর্ব পাশে ছিটকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
গতকাল শনিবার সকাল দশটার সময় জামালপুর ইউনিয়নের নারগানা গ্রামে তার নামাজের জানাযার পর তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। নিহত ইদ্রিস আলী (৪০) নারগানা গ্রামের আলমাছের ছেলে। সে দুই সন্তানের জনক।
নিহতের মামাতো ভাই সাত্তার জানান, নিহত ইদ্রিস আলী মূলত অটোরিক্সা চালক। এর পাশাপাশি সে কাঁচামালের ও ব্যবসা করতো। সকালে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে কাঁঠাল নিয়ে মীরের বাজার তার শ্বশুর বাড়িতে দিয়ে বাড়ি ফেরার পথে পৈলানপুর সড়কে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে তালগাছের সাথে স্বজোরে ধাক্কা খায় । পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্য হয়ে থাকতে পারে।
শুক্রবার রাতে নিহতের স্ত্রী খাজিদা বেগম বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন, যার নম্বর ১৭, তারিখ-০৬/৭/১৯।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মামুন জানান, পরিবারের স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই নিহত ইদ্রিস আলীর মরদেহ রাতে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

উত্তরা নিউজ/গাজী-আঃরহমান