মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি


কালীগঞ্জে শ্রমিকের মধ্যে ছেলেধরা ও ডেঙ্গু বিষয়ক পুলিশের সচেতনতা কর্মসূচি






গাজীপুরের কালীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে একযোগে উপজেলার ১০ টি শিল্প প্রতিষ্ঠানের শ্রমিকদের মধ্যে ছেলেধরা গুজব ও ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক কর্মসূচি পালন করেছেন থানা পুলিশ। উপজেলার হামীম গ্রুপের রিফাত গার্মেন্ট ফ্যাক্টরী, নাভানা প্লাষ্টিক ফ্যাক্টরি, আবুল খায়ের কোম্পানী, সেভেন সার্কেল বাংলাদেশ লিমিটেড, আরকে জুট মিল, সিয়াম বাংলা সিমেন্ট ফ্যাক্টরি, পূর্বাঞ্চল এপারেশ ফ্যাক্টরি, নাগরী রিকশন কার্টুন ফ্যাক্টরি, ন্যাশলান জুট মিল ফ্যাক্টরিসহ প্রাণ-আরএফএল কোম্পানিতে গিয়ে কালীগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার ওসি মো. আবু বকর মিয়া ওই সব শিল্প প্রতিষ্ঠানে কর্মরত ১০ হাজার নারী-পুরুষ শ্রমিকদের মাঝে ছেলেধরা এবং ডেঙ্গু বিষয়ে সচেতনতার বার্তা প্রদান করেন।

কল্লাকাটা বা ছেলেধরা গুজবে ভীত না হয়ে তার বিরোধে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলকে সজাগ থাকার অনুরোধ জানান । উপস্থিত শ্রমিকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ডেঙ্গু হলে ¯’ানীয় হাসপাতালে গিয়ে পরীক্ষা করান। পরীক্ষার ফি ৫শত টাকা লাগবে। এর চেয়ে বেশি কেউ নিলে তা আমাদের অবগত করবেন, আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা  নিবো। এসব বিষয়ে আপনারা সচেতন হবেন এবং পরিবারের অন্যদের সচেতন করা আপনাদের দায়িত্ব।

এ সময় উপস্থিত ছিলেন,, সিনিয়র জেনারেল ম্যানেজার কমান্ডার মো. সামসুল আলম মিয়া, বিএন(অবঃ), ডিপিএল এর জেনারেল ম্যানেজার রাহাত হোসেন রনী, এম.এ.এল এর জেনারেল ম্যানেজার পরেশ কান্তি, সিনিয়র ম্যানেজার (প্রশাসন) মো. সাইদুর রহমান সাইদ, কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. বেলাল হোসেন, এসআই চন্দন দে, এসআই মো. মশিউর রহমান ও এসআই সাকিব হাসান ,এসআই মো. জেহাদুল হক প্রমুখ ।