মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি


কালীগঞ্জে মাদক বিরোধী ফুটবল খেলায় ২-০ গোলের ব্যবধানে ৯ নং ওয়ার্ডের জয়লাভ






কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজ মাঠে মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টে ২-০ গোলের ব্যবধানে ৯ নং ওয়ার্ড জয়লাভ করেছে। মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদুল কবির এর দলের কাছে ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আমিন মুন্সীর দল হেরে যায়। উক্ত খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেছেন ফরহাদ পাঠান, সহকারী রেফারী হিসেবে মেহেদী হাসান ও মামুন মিয়া দায়িত্ব পালন করেছেন।

কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য হাসান শরীফ খান ববি, কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. বেলাল হোসেন, কালীগঞ্জ থানার এসআই মো. নাজমুল হক, এসআই শাকিব হাসান, পৌর কাউন্সিলর মো. ইব্রাহীম মোল্লা, কালীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা কাউন্সিলর আমিরুন নেছা, মহিলা কাউন্সিলর শামীমা মুক্তা খানম খুশি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি মো. আবু বকর মিয়া বলেন, খেলাধুলা মনকে সতেজ রাখে এবং মন্দ কাজ থেকে বিরত রাখে। তাই আমরা মাদককে না বলবো এবং খেলাধুলাকে আপন করে নিবো। আমরা সামাজিক অবক্ষয় থেকে দূরে থেকে সুন্দর ও সুখী জীবন গড়বো। সবাই আমরা নারী নির্যাতন ও জঙ্গিবাদের বিরোধে প্রতিরোধ গড়ে তুলবো। নিজেরা ও সচেতন হবে।