কালীগঞ্জে নিখোঁজের ৬ দিন পর অটোরিক্সা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার


» মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ১৬ জুলাই ২০১৯ - ০৬:৩৬:৩৭ অপরাহ্ন

শ্বশুর বাড়িতে যাওয়ার কথা বলে অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয় বিপ্লব মন্ডল (৩০)। গত বৃহস্পতিবার ওই অটোরিক্সা চালক বাড়ি থেকে বের হলেও সে আর বাড়িতে ফিরে আসেনি। মঙ্গলবার সকালে রামচন্দ্রপুর গ্রামের সাবেক গোপাল মেম্বারের বাড়ির দক্ষিণ পাশের তেতুলতলা টেক থেকে কালীগঞ্জ থানা পুলিশ তার অর্ধগলিত লাশ উদ্ধার করে। নিহত অটোরিক্সা চালক বিপ্লব মন্ডল মোক্তারপুর ইউনিয়নের ধনপুর গ্রামের মৃত ঔশনি চন্দ্র মন্ডলের ছেলে। তবে তার অটোরিক্সা কোনো সন্ধান পাওয়া যায়নি। তাকে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের বড় ভাই সঞ্জীবন চন্দ্র মন্ডল ও বড় বোন দীপালি চন্দ্র মন্ডল বলেন, দুই বছর পূর্বে শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামের প্রকাশ চন্দ্র মন্ডলের মেয়ে বৃষ্টি রানী মন্ডলের সাথে বিল্পবের বিয়ে হয়। তাদের ৬ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এই নিয়ে তার শ্বশুর বাড়ির লোকজন প্রায় সময় মোবাইল ফোনে তাকে মেরে ফেলার হুমকি-ধামকি দিতো। নিহতের পরিবারের অভিযোগ, বিপ্লবকে হত্যা করেছে তার শ্বশুর বাড়ির লোকজন।

কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, দুই দিন আগে নিহত বিপ্লব মন্ডলের সাথে তার স্ত্রীর ঝগড়া হয়। পরে তার স্ত্রী শ্রীপুর বাপের বাড়িতে চলে যায়। বৃহস্পতিবার বিপ্লবের সাথে মোবাইল ফোনে তার স্ত্রীর কথা হয়। পরে বাড়ির লোকজনকে বলে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে নিজের অটোরিক্সা নিয়ে বিপ্লব রওনা দেয়। এর পর থেকে সে নিখোঁজ । তার পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। মঙ্গলবার সকালে স্থানীয় এক কৃষক ঘাস কাটতে গেলে রামচন্দ্রপুর গ্রামের সাবেক গোপাল মেম্বারের বাড়ির দক্ষিণ পাশের তেতুলতলা টেকের ঝুপের মধ্যে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা বিষয়টি কালীগঞ্জ থানাকে অবগত করলে কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া ও এসআই নাজমুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল হক বলেন, ঘটনাস্থল থেকে বিপ্লবের মৃতদেহটি উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্ততি চলছে বলে ও জানান।