মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রহমান | কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি


কালীগঞ্জে ডেঙ্গু জ্বরে এক মহিলার মৃত্যু






গাজীপুরের কালীগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হেনা (৫০) নামে এক মহিলার মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। রোববার বিকেল ৫টা ৩০ মিনিটে ঢাকার মুগদা সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই মহিলার মৃত্যু হয়েছে বলে তার পরিবার নিশ্চিত করেছেন। নিহত হেনা কালীগঞ্জ উপজেলার মুক্তারপুর ইউনিয়নের দড়ি বাগুন গ্রামের খান বাড়ির মনিরুজ্জামান খানের স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, স্বামী মনিরুজ্জামান খান হৃদরোগে আক্রান্ত হয়ে হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি ছিলেন। স্ত্রী হাসপাতালে স্বামীকে দেখতে গেলে জ্বরে আক্রান্ত হলে তার পরীক্ষা-নিরীক্ষা করে ডেঙ্গু ধরা পড়ে। পরে মুগদা সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার বিকেলে তিনি মারা যান। পরে রোববার দিবাগত রাত সাড়ে বারোটার সময় তার নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়। নিহতের ছেলে রিপন জানান, তার পিতা মনিরুজ্জামান খান ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হলি ফ্যামিলি হাসপাতালের আইসিইউতে আছেন।
এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার আনোয়ারুল ভুইয়া নাদেরের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি শুনেছি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সে ঢাকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।