কালীগঞ্জে ছুরিকাঘাতে খুন


» আশরাফুল ইসলাম | ডেস্ক এডিটর | | সর্বশেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৯ - ১১:৩১:৪১ পূর্বাহ্ন

গাজীপুরের কালীগঞ্জে বেরোনিকা রোজারিও (৫০) নামে এক স্কুলের আয়াকে ছুরিকাঘাতে খুন করছে দুর্বৃত্তরা। সোমবার ভোরে উলুখোলা বাজারের পাশে এ ঘটনা ঘটে। নিহত বেরোনিকা রোজারিও উলুখোলা এলাকার মৃত সমীর রোজারিও স্ত্রী। তিনি উপজেলার মঠবাড়ি গার্লস স্কুলে আয়ার কাজ করতো।

স্থানীয়রা জানায় উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা বাজারের পাশে মৃত সমীর রোজারিও বাড়ীতে একদল দুর্বৃত্তরা প্রবেশ করে মঠবাড়ি গার্লস স্কুলের আয়া বেরোনিকা রোজারিওকে ছুরিকাঘাতে খুন করে। স্থানীয়রা বারান্দায় রক্তমাখা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য এবং থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য বাবলু রোজারিও জানান, সংবাদ পেয়ে বেরোনিকা রোজারিও’র বাড়ীতে এসে ঘরের বারান্দায় রক্তমাখা মরদেহ পড়ে আছে। এবং তার ঘরের আসবাবপত্র সহ অনেক কিছুই এলোমেলো অবস্থায় পরে আছে। ধারণা করা হচ্ছে বেরোনিকার বাড়িতে ডাকাতির চেষ্টায় ব্যর্থ হয়ে দুর্বৃত্তরা তাকে খুন করে পালিয়ে যায়।

উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রুপন চন্দ্র সরকার হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বেরোনিকা রোজারিও এর রক্তমাখা মরদেহ পরে থাকতে দেখি। তার ঘরের আসবাবপত্র সহ অনেক কিছুই এলোমেলো অবস্থায় পরে আছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ একেএম মিজানুল হক মিজান জানান, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সবুর, কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দও, ওসি (তদন্ত) মো. সোহেল রানা ও ওসি (অপারেশন) মো. মুজাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। দোষী ব্যক্তিদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।