কাপাসিয়ায় পাগলের দায়ের কুপে শিশু গুরুতর আহত


» শামীম শিকদার | কাপাসিয়া, গাজীপুর | | সর্বশেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৯ - ১০:৫২:৩১ অপরাহ্ন

কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি: কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নে পাগলের দায়ের কুপে এক শিশু গুরুতর আহত হয়েছেন। আহতকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেল তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ১৩ সেপ্টেম্বর সকাল ৮টার দিকে উপজেলার ঘোষেরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তানিম(৮) ঘোষেরকান্দি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে। আহত তানিম সকালে ফোরকানিয়া মাদ্রাসায় যাওয়ার সময় একই গ্রামের রমজানের ছেলে মানসিক প্রতিবন্ধী আনোয়ার(২০) তাকে পথরোদ্ধ করে দা দিয়ে মাথায় কুপিয়ে আহত করে। তানিমের কান্না শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত  কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডা: তাশপিয়া জানান, শিশু তানিমের মাথার হাড় কেটেগেছে। প্রাথমিকভাবে চিকিৎসা করে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আবুল হাসিম জানান, আনোয়ার ৬ মাস যাবৎ মানসিক প্রতিবন্ধী তাকে ঘরে বন্ধী করে রাখা হয়। আজ সকালে ছুটে গিয়ে তানিমকে আঘাত করে।

এ ব্যাপারে টোক পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. আবু বকর সিদ্দিক জানান, শুনেছি আনোয়ার মানসিক প্রতিবন্ধী তাকে ঘরে বন্ধী করে রাখা হয়। সকালে শিশু তানিমকে দা দিয়ে আঘাত করে।