করোনা প্রতিরোধে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক কমিটি গঠন


» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২০ - ০৬:৫৬:৪১ অপরাহ্ন

হবিগঞ্জ জেলাবাসীকে এই মহামারী করোনা ভাইরাসের ভয়াবহতা সংক্রমন রোধে ও জনসচেনতার লক্ষে ব্যারিস্টার রুহুল আমিন মিহনের নেতৃত্বে একটি স্বেচ্ছাসেবক কমিটি গঠন করা হয়।

ব্যারিস্টার এম. রুহুল আমিন মিহন আহবায়ক ও এ্যাডভোকেট আফছার উদ্দিন চৌধুরী কে সদস্য সচিব করে ১৫৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। তাছাড়ও তারা জেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড প্রতিনিধির দায়িত্ব প্রদানে উদ্যোগ নিয়েছে।

উক্ত কমিটি হবিগঞ্জ জেলার প্রত্যেক থানার ও ইউনিয়নের একদল তরুনের নেতৃত্বে অনলাইনে ইউনিয়ন, ওয়ার্ড, গ্রাম, পাড়া, মহল্লা থেকে সদস্য সংগ্রহ করে কার্যক্রম শুরু করেছে। উক্ত কমিটি সাদরে শিক্ষিত যুবক এবং অনলাইন কার্যক্রমে পরিপক্ষ ব্যক্তিদের আহবান করছে। আগ্রহী স্বেচ্ছাসেবক পত্রিকায় প্রকাশিত নাম্বারে- ০১৭১১২৮৬৭৪৫, ০১৭১০৮২৮০৪৫ যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হল।

উক্ত সেচ্ছাসেবক কমিটির আহবায়ক ব্যারিস্টার এম রুহুল আমিন মিহন বলেন, জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান মহোদয়ের সাথে সাক্ষাৎ করলে তিনি তাদের স্বাগত জানিয়ে একাত্মতা প্রকাশ করেছেন এবং সেই সাথে জেলার সকল উপজেলা প্রশাসক কে মেসেজ করে সেচ্ছাসেবক কমিটিকে সহযোগীতা করার জন্য আহবান জানান এবং তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।