করোনা নিয়ে যুবদলের সচেতনতা কর্মসূচি স্থগিত


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১৯ মার্চ ২০২০ - ১০:৩৮:৩০ পূর্বাহ্ন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে মানুষকে সচেতন করতে যুবদলের লিফলেট বিতরণ কর্মসূচি স্থগিত করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত পালিত হচ্ছে না কোনো কর্মসূচি।

যুবদল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, সংগঠনের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত কয়েক দিনের মতো চলমান কোভিট-১৯ এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বুধবারও যুবদল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে রাজধানীর তুরাগ থানার কামারপাড়া থেকে জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আব্দুল বাতেন শামীম, বিশেষ অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন জুয়েল, থানা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ খোকা, যুবদল তুরাগ থানার সভাপতি আলমাস আলী, সাধারণ সম্পাদক মামুন পারভেজ প্রমুখ।

এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ এলাকার সূত্রাপুর, কোতোয়ালি, ওয়ারী ও বংশাল এলাকায় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরীফ হোসেন, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক আরটি মামুন, মহানগর যুবদল নেতা জাভেদ কামাল রুবেলের নেতৃত্বে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।