করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন বগুড়ার সাবেক এমপি পুতুল


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২২ মে ২০২০ - ০৪:০২:২৮ অপরাহ্ন

বগুড়ার সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক নারী বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২১ মে) রাত ১১টায় করোনা উপসর্গ নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি প্রয়াত এমপি মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমির হোসেন মিশু জানান, গত কয়েকদিন ধরে এমপি পুতুল জ্বর ,কাশি ও ডায়রিয়ায় ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে তার অসুস্থতা বেড়ে গেলে বাড়ির লোকেরা তাকে রাত সাড়ে ১০টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতলে নেয়। এরপর রাত ১১টায় চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ডা. শামির হোসেন মিশু আরো জানান, করোনা উপসর্গ থাকায় দু’দিন আগে তার নমুনা সংগ্রহ করে শজিমেক পিসিআর ল্যাবে পাঠানো হয়। নমুনার ফলাফল এলে বোঝা যাবে তিনি করেনায় আক্রান্ত ছিলেন কি-না।

শুক্রবার বাদ জুমা বগুড়া নামাজগড় গোরস্থানে তার নামাজে জানাজা করা হবে এবং নামাজ শেষে সেখানে তার দাফনের কাজ সমাপ্ত করবে কোয়ান্টাম ফাউন্ডেশন।