কটিয়াদিতে মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪,


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৯ - ০২:২৩:০৫ অপরাহ্ন

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত মাদক বিরোধী অভিযানে এলিট ফোর্স র‌্যাব গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে।
 মাদকের ভয়াল গ্রাস থেকে দেশ ও যুব সমাজকে রক্ষায় র‌্যাব নিরলস কার্যক্রম পরিচালনা করছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে তৈরী চোলাই মদ ও কেরু এন্ড কোঃ এর তৈরী দেশীয় মদ কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।
 উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।
এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ১৮/১০/২০১৯ ইং তারিখ রাতে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানাধীন পাটপট্টি (সুইপার কলোনী) সাকিনস্থ জনৈকা মইনী রানী বাসফোর এর বসত ঘরে অভিযান পরিচালনা করেন ১। মইনী রানী বাসফোর (২৫), স্বামী-বিশু বাসফোর, ২। মালতি বাসফোর (৪৮), স্বামী-মৃত সুরেশ বাসফোর, উভয় সাং-পাটপট্টি (সুইপার কলোনী), ৩। মোঃ শাহিন মিয়া (৩৪), পিতা-মৃত আশ্রব আলী, সাং-কটিয়াদী (পশ্চিমপাড়া), ৪। মোঃ মানিক মিয়া (২৭), পিতা-মৃত আলী হোসেন, সাং-দড়িছড়িয়াকোনা, ৫। মোঃ হিমেল মিয়া (২২), পিতা-মোঃ সেলিম, সাং-দড়িছড়িয়াকোনা, ৬। মোঃ রাজু মিয়া(২৩), পিতা-মৃত মজলু মিয়া, সাং-দড়িছড়িয়াকোনা, সর্ব থানা-কটিয়াদি, জেলা-কিশোরগঞ্জ’থেকে গ্রেফতার করা হয়।
গেফতারকৃত আসামীদের নিকট হতে (ক) ২৩৭.৫ লিটার চোলাই মদ, (খ) ০৩ বোতল কেরু এন্ড কোঃ এর তৈরী দেশীয় মদ, (গ) মাদক বিক্রির নগদ ৪৬,৭০০/- টাকা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১,৪৭,৭০০/-টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।