উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


কওমী মাদ্রাসা সমূহে ইশা ছাত্র আন্দোলন কর্মসূচি

কেন্দ্র ঘোষিত দাওয়াতী পক্ষ




রাজধানীর ঐতিহ্যবাহী কওমী মাদরাসা সমূহে কেন্দ্র ঘোষিত দাওয়াতী পক্ষ পালন করেছে ইশা ছাত্র আন্দোলন। ১৫শাওয়াল থেকে ২৯শাওয়াল পর্যন্ত ইসলামী জ্ঞান চর্চার প্রাণকেন্দ্র কওমী মাদরাসা সমূহে শুরু হয়েছে ত্রি-ধারা শিক্ষার্থীদের সমন্বিত সংস্কার আন্দোলন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্র ঘোষিত দাওয়াতী পক্ষ।

উন্নয়ন, সুশাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার একমাত্র পথ খিলাফাত আলা মিনহাজিন নবুওয়াহ প্রবর্তনে মুসলিম উম্মাহর ঘুমন্ত বিবেক-কে জাগ্রত করতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর দাওয়াতী পক্ষের প্রথম দিনে রাজধানীর ঐতিহ্যবাহী কওমী মাদরাসা ইসলামী রিসার্চ সেন্টার বসুন্ধরা, জামিয়া মাদানিয়া বারিধারা, শাইখ জাকারিয়া ইসলামীক রিসার্চ সেন্টার, জামিয়া কারীমিয়া আরাবিয়া ও জামিয়া সাঈদিয়া কারীমিয়ায় দাওয়াতী আহবান প্রচারপত্র ও পরিচিতি বিতরণ করেছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ইউসুফ আহমাদ মানসুর। আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সভাপতি জহিরুল ইসলাম ইমরান, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আব্দুর রাজ্জাক, প্রশিক্ষণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, কওমী মাদরাসা সম্পাদক জুনায়েদ আহমাদ ও আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আবু হানীফ সহ থানা ও প্রতিষ্ঠান শাখার নেতৃবৃন্দ।

এইচএম/গাজী