ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে বাংলাদেশ। চলতি ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে ক্যারিবিয়ানদের ৮ উইকেটে হারিয়েছে মাশরাফিরা।

প্রথমে টসে জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৪৭ রান করে ক্যারিবিয়ানরা।

২৪৮ রানের লক্ষে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেন টাইগার দলের দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। এরপর খেলার ৯ ওভারের মাথায় ২১ রান করে বিদায় নেন তামিম। তামিমের বিদায়ের পর উইকেটে আসেন সাকিব।

কিন্তু এই দিন খুব বেশি সময় উইকেটে দাঁড়াতে পারলেন না তিনি। মাত্র ২৯ রান করে ক্যাচ আউট হন। সাকিবের বিদায়ের পর সিরিজের দ্বিতীয় ফিফটি তুলেনেন সৌম্য। ৬৭ বলে ৪৫ রান করেন তিনি।

এরপর মুশফিক ও মিথুন নতুন করে জুটি গড়তে থাকেন। এই জুটি থেকে আসে ৮৩ রান। এরপর মিথুন ৪৩ রান করে বোল্ড আউট হন। ভেঙ্গে যায় তাদের জুটি।

মিথুনের বিদায়ের পর উইকেটে আসেন মাহমুদউল্লাহ। দুই ভাইরা মিলে জয়ের লক্ষে পৌঁছিয়ে যায়।

বাংলাদেশের একাদশঃ
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

জেসন হোল্ডার (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শেই হোপ, শেল্ডন কর্টরেল, কেমার রোচ, সুনীল অ্যামব্রিস, রেইমন্ড রেইফার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রস্টন চেজ এবং জোনাথন কার্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: