এসআইয়ের বিরুদ্ধে ট্রাক চালককে ক্রসফায়ারে দেয়ার হুমকি! অভিযোগ


» উত্তরা নিউজ ডেস্ক জি.এম.টি | | সর্বশেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২০ - ০৪:২৪:০৯ অপরাহ্ন

আমি স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় থাকি তোকে ক্রসফায়ার দিয়ে মেরে ফেললে আমার কিছুই হবে না। টাকা না দিলে আমার কাছে ২ হাজার পিচ ইয়াবা আছে, গুলি করে মেরে ইয়াবা উদ্ধার দেখাব। চাঁদা না দেয়ায় এসব হুংকার দিয়ে ট্রাক চালক মোঃ মোতালেব মিয়াকে পিটাতে পিটাতে আশুলিয়া থানার এক এস আইয়ের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেছে। ওই এসআইয়ের নাম সোহেল।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত ২ টায় আশুলিয়া থানাধীন বিরুলিয়া ব্রীজের পশ্চিম প্রান্তে পুলিশ চেকপোস্টে। আহত ট্রাক চালক মোতালেব জানান, রাতে উত্তরা থেকে বালি বুঝাই ট্রাক নিয়ে আশুলিয়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের বালি নিয়ে যাওয়ার পথে চেকপোস্টে পুলিশ সিগন্যাল দিয়ে আমার ট্রাক থামায়। তখন আমার নিকট টাকা দাবি করলে যথারীতি আমরা যেভাবে পুলিশকে বিট দেই সেভাবে আমি ১০০ টাকা দিতে চাইলে নিবে না, ২ হাজার টাকা দাবি করে। এসআই সোহেলের সাথে আরেক জন দারোগা ছিল তবে শীতের পোশাক পরা থাকায় তার নাম দেখতে পারি নাই।

আমি ২ হাজার টাকা না দেওয়ায় প্রথমে পুলিশের সিগন্যাল লাইট দিয়ে পিটাত পিটাতে ট্রাক থেকে নামায়। সিগন্যাল লাইট ভেংগে গেলে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। তখন আমার নিকট ২ হাজার টাকার বেশি ছিল কিন্তু না দেয়ায় পুলিশ আমাকে বেধরক মারধর করে। পিটিয়ে সিগন্যাল লাইট ভেংগে যাওয়ার ফলে আমার নিকট থেকে ২৬ শত টাকা জোড়পূর্বক রেখে দেয়। ডাকাতি মামলা মাদক মামলা দেয়ারও হুমকি দেয়। পুলিশ আমার ট্রাকের লোকিং গ্লাস পিটিয়ে ভেংগে ফেলে। ছেড়ে দেয়ার সময় জোরপূর্বক আমার থেকে সাদা কাগজে সাক্ষর রাখে। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় ও আইজিপি মহোদয়ের নিকট বিচার প্রার্থনা করছি।