এরশাদের জন্মদিনে এরিক-বিদিশার যত আয়োজন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৮ মার্চ ২০২০ - ১০:১০:১৯ অপরাহ্ন

২০ মার্চ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মদিন।

জিএম কাদের এর নেতৃত্বাধীন জাতীয় পার্টি দলীয়ভাবে সীমিত অনুষ্ঠানের আয়োজন করবে। তবে বসে নেই সাবেক রাষ্ট্রপতির ছেলে এরিক এরশাদ ও স্ত্রী বিদিশা এরশাদ।

প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জন্ম বার্ষিকীতে তিন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করছেন তারা। এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর দোয়া চেয়ে পোস্টার লিফলেট ছাপানো হয়েছে। এসব পোস্টার রাজধানীসহ জেলা-উপজেলায় লাগানো হচ্ছে।

হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে তিন দিনের কর্মসূচির মধ্যে রয়েছে, বৃহস্পতিবার সকালে ১০ দূতাবাস রোড, বারিধারায় প্রেসিডেন্ট পার্কে কোরআনখানি এবং সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে স্মরণসভা। মিলাদ মাহফিল শেষে এরশাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হবে।

২০ মার্চ শুক্রবার বাদ জুমা বেশ কয়েকটি মসজিদে বিশেষ দোয়া এবং রাজধানীর বিভিন্ন মাদ্রাসায় এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হবে।

২২ মার্চ রংপুরে এরশাদের কবর জিয়ারত, কোরআনখানি ও গরিবদের মাঝে খাবার বিতরণ করা হবে।

হুসেইন মুহাম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ ও বিদিশা এরশাদের তত্বাবধানে তিন দিনের এই কর্মসূচি বাস্তবায়ন করবে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।

বিদিশা এরশাদ জানান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিনে রাজধানীসহ সারাদেশে বড় আকারে কর্মসূচি করার ইচ্ছা ছিল, কিন্তু করোনাভাইরাসের কারণে আমরা অনুষ্ঠান তিন দিনে সীমিত করেছি।

হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিনে জিএম কাদেরের নেতৃত্বাধীন জাতীয় পার্টি কেন্দ্রীয়ভাবে ও জেলা উপজেলা উপর্যায়ে সীমিত আকারে শুক্রবার আলোচনা সভা, মিলাদ মাহফিলের আয়োজন করেছে।