Avatar এরশাদ হোসেন বিজয়
Reporter


এক ছাত্রীকে যৌন হয়রানির দায়ে জহিরুল ইসলাম আটক






উত্তরা নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ মাদারীপুরের কালকিনিতে ৮ম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির দায়ে জহিরুল ইসলাম (২৫) নামে এক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার গোপালপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

পরে তাকে পরে ভ্রাম্যমাণ আদালত নেয়া হলে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম।

দণ্ডপ্রাপ্ত ওই আনসার সদস্য জহিরুল কালকিনির বালিগ্রাম ইউনিয়নের ধুয়াসার গ্রামের সামসুল হকের ছেলে এবং তিনি আনসার ভিডিপির সদস্য হিসেবে মুন্সীগঞ্জের মেঘনা ঘাটে কর্মরত।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, কালকিনির পৌর এলাকার গোপালপুর এলাকায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিলেন আনসার সদস্য জহিরুল। বিষয়টি প্রশাসনকে অবগত করা হলে শনিবার গোপালপুর এলাকায় ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার সময় তাকে হাতেনাতে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের সাজা দেয়া হয়।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুল ইসলাম জানান, যৌন হয়রানির দায়ে এক আনসার সদস্যকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। যৌন হয়রানি বন্ধে প্রশাসন কঠোর বলেও তিনি মন্তব্য করেন।

 

/এ.এইচ.বি