একের পর এক চমক তামিমের


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২০ মে ২০২০ - ০৪:১৬:৪৫ অপরাহ্ন

তামিমের মঙ্গলবারের লাইভ শো-তে অতিথি হয়ে এসেছিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। সাথে ছিলেন জাতীয় দলের তিন সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

তামিমের অফিসিয়াল ফেসবুক, ইউটিউব চ্যানেলে রাত সাড়ে দশটায় লাইভ অনুষ্ঠানটি শুরু হয়েছিল। প্রায় এক ঘন্টা ২০ মিনিটের প্রাণবন্ত আড্ডায় পাঁচজনের কথা হয় ক্রিকেট নিয়ে। অবশ্য ওয়াসিম আকরাম ছিলেন ২০ মিনিটের মতো।

মঙ্গলবারের লাইভ আড্ডা শেষে তামিম আরেকটি চমক দিয়েছেন। জানিয়েছেন, আগামী বৃহস্পতিবার তাঁর অতিথি হয়ে আসবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের সঙ্গে সময় পার্থক্যের কারণে লাইভের সময়ে পরিবর্তন আনা হয়েছে। বৃহস্পতিবার দুপুর তিনটায় শুরু হবে তামিম-উইলিয়ামসনের লাইভ আড্ডা।

করোনার এই মহামারির সময়ে মানুষকে কিছুটা বিনোদিত করতে, আতঙ্ক-ভয় থেকে মুক্ত রাখতে অনলাইনে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করেছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ইতিমধ্যে অনেক তারকা-মহাতারকা যোগ দিয়েছেন ‘লাইভ আড্ডা উইথ তামিম’ এর অনুষ্ঠানে।

সোমবার তৃতীয় বিদেশী ক্রিকেটার হিসেবে কোহলি যোগ দিয়েছিলেন তামিমের শো-তে। এর আগে তামিম হাজির করেছেন ভারতের রোহিত শর্মা ও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিসকে।

জাতীয় দলের সতীর্থ মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহদের নিয়ে এসেছিলেন ‘উপস্থাপক’ তামিম। যুক্ত করেছেন রুবেল, তাসকিন, লিটন, মুমিনুল, সৌম্য ও তাইজুলকেও। এছাড়া একটি পর্বে নিয়ে এসেছিলেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার ও বর্তমান বোর্ড পরিচালক নাঈমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন ও নির্বাচক হাবিবুল বাশার সুমনকে।