বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

উপ-নির্বাচনে অংশ নেবে জাপা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ০ Time View

আসন্ন পাঁচটি উপ-নির্বাচনেই অংশ নেবে জাতীয় পার্টি।  ঢাকা-১৮ আসনে মহাজোটের প্রার্থী হয়ে নির্বাচনের চেষ্টা করা হবে। অন্যান্য আসনগুলোতেও দলীয় প্রার্থী দেওয়া হবে। এসব নির্বাচনে জয়-পরাজয় যাই হোক না কেন শেষ পর্যন্ত দলের প্রার্থীরা মাঠে থাকবে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে বনানী কার্যালয়ে কো-চেয়ারম্যানদের সঙ্গে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের অনুষ্ঠিত বৈঠকে এসব সিদ্ধান্ত হয়।

উপ-নির্বাচনগুলোতে অংশ নিতে কো-চেয়ারম্যানদের নিয়ে একটি পাল্টামেন্টারি বোর্ড গঠন করা হয়। সারাদেশে দলকে শক্তিশালী করতে জেলা কমিটির সঙ্গে জুম মিটিং করার সিদ্ধান্তও হয় বৈঠকে।

এতে সভাপতিত্ব করেন জিএম কাদের। দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর পরিচালনায় কো-চেয়ারম্যানদের মধ্যে এবি এম রুহুল আমিন হাওলাদার ছাড়া পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম উপস্থিত ছিলেন।

কো-চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক শেষে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে। আমরা চাই নির্বাচন কমিশন সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে স্বাধীনভাবে কাজ করবে। নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাতীয় পার্টি পূর্ণ সহায়তা করবে।

সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে, এমন নির্বাচন চায় জাতীয় পার্টি।  নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে বলেও জানান জাপা মহাসচিব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102