উত্তরা ১২ নং সেক্টরের সড়কগুলোর বেহাল দশা!


উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম। মুহাম্মদ গাজী তারেক রহমান: উত্তরার ১২ নং সেক্টরের ৬সি এবং সেক্টরের দক্ষিণের সর্বশেষ ৩ নং রোড এলাকাবাসী ও যানচলাচলের জন্য চরম হুমকিস্বরূপ। সড়ক দুটির বিভিন্ন স্থানে নানা খানাখন্দ থাকায় অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতা ও কাদাপানির সৃষ্টি হচ্ছে প্রতিনিয়ত। ফলে এলাকাবাসীর সেক্টরবাসীর চলাচলে অনুপযোগী হয়ে আছে রাস্তাগুলো।

ডিএনসিসির অর্থায়নে ১২ নং সেক্টরের খালপাড়স্থ বাইতুন নূর জামে মসজিদের সামনের ৬/সি সড়কটিতে এলইডি বাতি লাগানো হয়েছে। কিন্তু, রাস্তাটির পড়তে পড়তে ছোট-বড় গর্ত থাকায় মানুষ ও যানচলাচলের একেবারেই অনুপযোগী হয়ে পড়েছে। সচেতন সেক্টরবাসীরা এই সড়কটির দীর্ঘদিনের সমস্যা হতে মুক্তি পেতে চায়। অন্যদিকে ১২ নং সেক্টরের ৩ নং রোডেও একই অবস্থা লক্ষ্য করা গেছে। এই রোডটি ধরেই পাশ্ববর্তী খানটেক-আজিমপুর যাতায়াত করছে হাজার হাজার মানুষ। কিন্তু, দীর্ঘদিনের ছোট-বড় গর্ত এই রাস্তায় চলাচলকারীদের নাভিশ্বাসে রূপ নিয়েছে। তাই, সেক্টরবাসীর প্রত্যাশা উত্তরা ১২ নং সেক্টরের এই রোড দুটি শীঘ্রই যান ও সেক্টরবাসীর চলাচলে উপযোগী করা হোক।


উল্লেখ্য যে, উত্তরা ১২ নং সেক্টর বর্তমানে ডিএনসিসি নব-গঠিত ৫১ নং ওয়ার্ডভূক্ত। সম্প্রতি ডিএনসিসি উপ-নির্বাচনে মোঃ শরীফুর রহমান অত্র ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। এলাকাবাসীর প্রত্যাশা, নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ শরীফুর রহমানের দেয়া উন্নয়নের প্রতিশ্রুতি শীঘ্রই তিনি বাস্তবায়ন করবেন। ফলে ১২ নং সেক্টরবাসীও দীর্ঘদিনের সমস্যাগুলো থেকে মুক্তি পাবে বলে আশা করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *