উত্তরা ১১ নং সেক্টর ক্রিকেট একাডেমির স্বাধীনতা দিবস উদযাপন

মুহাম্মদ গাজী তারেক রহমান: ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উত্তরা ১১ নং সেক্টর ক্রিকেট একাডেমির উদ্যোগে এক প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে। মহান মুক্তিযুদ্ধে ক্র্যাক প্ল্যাটুনের দুই অকুতোভয় সৈনিক শহীদ রুমি ও শহীদ জুয়েল নামে দুই দলের খেলায় শহীদ জুয়েল একাদশ বিজয়ী হয়। উক্ত খেলায় ম্যান অব দি ম্যাচ পুরস্কার লাভ করেন একাডেমি’র অনুর্ধ্ব-১২ দলের সদস্য রোহান। পুরস্কার পেয়ে ক্ষুদে এই ক্রিকেটার উত্তরা নিউজে নিজ অনুভূতি জানান।

মঙ্গলবার আনুমানিক সাড়ে ১১টায় উত্তরা ১১ নং সেক্টর কল্যাণ সমিতি পার্ক মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫১ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ শরিফুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্টর কল্যাণ সমিতি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ.বি.এম আতিকুর রহমান মুরাদ সহ আরও অনেকে। এসময় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কাউন্সিলর মোঃ শরিফুর রহমান। শিশুদের নিয়ে এ ধরনের ক্রীড়াভিত্তিক আয়োজন কতটা উপকারী? এ প্রশ্নের জবাবে শরিফুর রহমান উত্তরা নিউজকে এসব কথা জানান।

উল্লেখ্য যে, গত দুই বছর যাবৎ উত্তরা ১১ নং সেক্টর ক্রিকেট একাডেমি পরিচালনা করে আসছেন ক্রীড়াভিত্তিক সংগঠনটির প্রধান প্রশিক্ষক মোঃ তারেক বিন দেলোয়ার। স্বাধীনতা দিবসে শিশুদের নিয়ে এই ক্রীড়া পরিচালনা করার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন উত্তরার এই ক্রীড়া প্রশিক্ষক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: