উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল


» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২১ - ০৯:৫৪:৫৮ অপরাহ্ন

উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের সভাপতি, ন্যাশনাল আরবিটর কবি ও ছড়াকার রাহাত হোসেন এবং ক্লাবের অর্থ সম্পাদক, ন্যাশনাল আরবিটর মুরাদ হোসেন-এর মাতা মিসেস লাইলি বেগম আজ ১০ জানুয়ারি, রবিবার ভোর ৬:২০ এ উত্তরায় নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। দীর্ঘদিন ধরে তিনি নানাবিধ অসুখে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে,  তিন নাতি এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমার প্রথম জানাজা সকাল ১১টায় উত্তরা ৯ নম্বর সেক্টরস্থ জামিয়াতুস সাহাবাহ মাদ্রাসা মসজিদ কমপ্লেক্সে এবং দ্বিতীয় জানাজা বাদ যোহর উত্তরখানের মুন্ডায় অনুষ্ঠিত হয়। তাকে মুন্ডাস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে এশিয়ান জোন ৩.২ সভাপতি ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবউদ্দিন শামীম, এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশের সভাপতি আন্তর্জাতিকমাস্টার আবু সুফিয়ান শাকিল, চেসবিডি ডটকমের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আরিফুর রহমান, নারায়ণগঞ্জ জেলা দাবা খেলোয়াড় সমিতির আহবায়ক মো. জাহাঙ্গীর ইসলাম, নারায়ণগঞ্জ চেস একাডেমির মোহাম্মদ শামীম এবং উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদ ও সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এছাড়াও বিভিন্ন ক্লাব, সংগঠক, সংগঠন ও দাবা খেলোয়াড়বৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

microsoft project 2016 kaufen