উত্তরা ফ্রেন্ডস ক্লাবের উন্নয়নে সহযোগিতার ঘোষণা দিলেন আতিকুল ইসলাম


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ - ০৬:৩৯:৪০ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: শুক্রবার (০৮ নভেম্বর) বিকেলে উত্তরা ৩নং সেক্টর ফ্রেন্ডস ক্লাব কর্তৃক আয়োজিত ‘শহীদ শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানের বক্তৃতায় উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক সাহিদ আহমেদ সিদ্দিকী (কাক্কা) ফ্রেন্ডস ক্লাব মাঠের ওয়াকওয়ের সংস্কার কাজের জন্য উপস্থিত মেয়র আতিকুল ইসলামের সহযোগিতা কামনা করলে ওয়াকওয়ের উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন মেয়র আতিক।

আরও পড়ুন: উত্তরায় ‘শহীদ শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধন

এ ব্যাপারে মেয়র আতিকুল ইসলাম বলেন, আপনারা জানেন চব্বিশটি মাঠের কাজ আমি হাতে নিয়েছি। এই মাঠগুলো দেখার মত হবে। এসব মাঠগুলো রাজউক থেকে আমাকে হ্যান্ডওভার করা হয়েছে। কারণ হিসেবে তিনি বলেন, এখানে প্রত্যেকের একটা অডিট ও বাজেট থাকে। যার ফলে আমার ইচ্ছা থাকা স্বত্ত্বেও উত্তরা ৪নং সেক্টরকে আমি ফান্ড দিতে পারছিনা। তবে, এখানে (উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠ) কাক্কা যেহেতু বলেছে এবং আপনাদের সকলের দাবী তাই আমার মেয়র ফান্ড থেকে আপনাদের জন্য একটি বরাদ্দ দিতে পারব। কিন্তু, সেক্ষেত্রে মাঠটিকে রাজউক থেকে ডিএনসিসিতে হ্যান্ডওভার করতে হবে। আর ডিএনসিসিতে হ্যান্ডওভার করলে, আমি বলতে পারি ইনশাআল্লাহ আপনাদেরকে সাথে নিয়েই আমরা ড্রইং করবো।

তিনি বলেন, আমি যে ২৪টি মাঠের ড্রইং করেছি, কাজ শেষে আমরা সেসব মাঠ জনগণের কাছে বুঝিয়ে দিব। তিনি বলেন, উত্তরা ফ্রেন্ডস ক্লাবের জন্য অবশ্যই একটি বরাদ্দ আমি দিব বাট ওই বরাদ্দ মাঠ রক্ষণাবেক্ষনের জন্য যথেষ্ঠ হবেনা বলে আমি মনে করি। কিন্তু, তারপরও আমরা কথা বলব কিভাবে কি করা যায়।

এসময় মেয়র আতিক আরও বলেন, নগর পিতা নয়, নগরের সেবক হিসেবে আপনারা আমাকে পাশে নিলে আমি অনেক বেশি খুশি হব। কেননা, পিতার সাথে ছেলের একটু দূরত্ব থাকে কিন্তু বন্ধুর সাথে কারও দূরত্ব হয়না। সুতরাং সেবক হিসেবে আপনারা আমাকে পাশে নিবেন।

বিকেল ৪টায় মেয়র আতিকুল ইসলাম পাঁয়রা উড়িয়ে ‘শহীদ শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধন ঘোষণা করেন। এর আগে সন্ত্রাসীদের হামলায় নিহত শহীদ শিমুলের রুহের মাগফেরাত কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি ও উত্তরা ফ্রেন্ডস ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা মনোয়ার হোসেন চৌধুরী (রবিন) ও উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগ ও ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক সাধারণ সাহেদ আহমেদ সিদ্দিকী (কাক্কা), উত্তরা পূর্ব থানা আ.লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, ক্লাবের সদস্য ও নারী নেত্রী শিমু নূরসহ ফ্রেন্ডস ক্লাবের সকল কর্মকর্তা-কর্মচারী ও খেলোয়ারবৃন্দ।