আবু বক্কর সিদ্দিক সুমন | উত্তরা প্রতিবেদক আবু বক্কর সিদ্দিক সুমন | উত্তরা প্রতিবেদক


উত্তরা পশ্চিম থানা যুব মহিলা লীগের দোয়া ও গণভোজ






আওয়ামীলীগ ও এর অন্য অঙ্গ সংগঠনের ন্যায় উত্তরা পশ্চিম থানা এলাকায় জাতীয় শোক দিবস ও শোকের মাসের মাসব্যাপি অনুষ্ঠানমালার অংশ হিসেবে উত্তরা পশ্চিম থানা যুব মহিলা লীগের উদ্যোগে  এক দোয়া, আলোচনা ও গণভোজের আয়োজন করা হয়েছে। উত্তরা পশ্চিম থানা ও ৫১ নং ওয়ার্ড যুব মহিলা লীগের উদ্যোগে আয়োজিত মিলাদ মাহফিলটি ১৯শে আগষ্ট রোজ সোমবার ১১ নং সেক্টরস্থ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি, সাবেক এমপি নাজমা আক্তার, আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লুৎফা বেগম। উত্তরা পশ্চিম থানা যুব মহিলা লীগের সভাপতি আঞ্জুমান আরা শিল্পির সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন, ৫১ নং ওয়ার্ড যুব মহিলা লীগের সভাপতি মিসেস আবেদা আক্তার। এছাড়াও আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতা ও নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

দোয়া ও আলোচনা সভা শেষে প্রায় ৫ শতাধিক গরীব দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। আলোচনা সভায় বক্তারা জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এছাড়া বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুব মহিলা লীগ সব সময় রাজপথে সক্রিয় ভূমিকার রাখার বিষয়ে অঙ্গীকার করেন।