বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

উত্তরা নিউজের প্রতিবেদন দেখে পথকুকুরদের খাওয়ালেন কাউন্সিলর

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ০ Time View

করোনার এই দুঃসময়ে পথকুকুরদের পাশে নারী কাউন্সিলর জাকিয়া সুলতানা। সারা দেশের মতো রাজধানীর উত্তরায় দোকানপাট-হোটেল সবই বন্ধ। নেই ডাস্টবিন থেকে কুড়িয়ে খাওয়ার মত পর্যাপ্ত খাবার। এতে করে অভুক্ত থাকতে হচ্ছে বেওয়ারিশ কুকুরগুলোকে। খাবার না পেয়ে কোনো কোনো কুকুরের অবস্থা মৃতপ্রায়।

আবার কিছু কিছু হয়ে উঠছে হিংস্র। ক্ষুধার্ত চতুষ্পদ প্রাণীগুলোকে নিয়ে উত্তরা নিউজ এর করা ‘করোনায় অভুক্ত পথের কুকুর, অল্প খাবারের আশায়’ শীর্ষক প্রতিবেদনটি চোখে পড়েছে ডিএনসিসি ৪৯, ৫০, ৫১নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর জাকিয়া সুলতানার। এর পর পরই তিনি নিয়েছেন উদ্যোগ।

এ প্রসঙ্গে তিনি উত্তরা নিউজকে বলেন, নিঃসন্দেহে করোনা মানব সভ্যতার উপরে একটা বড় আঘাত। সে আঘাত কে কিছুটা কমাবার জন্য প্রথম থেকেই প্রতিনিয়ত আমি ও আমার ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে অবিরাম কাজ করে চলেছি। করোনা মোকাবেলায় মানুষকে সতর্ক করছি এবং অভুক্তদের খাবার নিয়ে আমি রেলস্টেশন পার্কিং, রাজলক্ষীর সামনে, জমজম টাওয়ার ও বিভিন্ন দোকানের সামনে আজ খাবার-বিলি করি। এর মাঝে বটতলা ও গাওয়াইর এলাকার কুকুরদেরকেও খাবার দিয়েছি।

তিনি বলেন, উত্তরা নিউজকে বোবা এই প্রাণীদের নিয়ে রিপোর্টটি করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি সমাজের বিত্তশালীদের নিজ নিজ অবস্থান থেকে আত্মমানবতার সেবায় সহযোগীতার হাত বাড়িয়ে দেবার জন্য অনুরোধ করেন এই নারী কাউন্সিলর।

প্রতিবেদনটি আপনিও দেখুন:

https://www.facebook.com/264476837033011/videos/677204743032009/

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © uttaranews24
themesba-lates1749691102